বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিকিৎসাধীন আসামি হাতকড়া সহ পালিয়েছে, দুই কনস্টেবল সাসপেন্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৭:৩৬ পিএম

বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজনার্স সেলে চিকিৎসাধীন মো. মাসুদ খান নামে একজন আসামি শনিবার হাতকড়া সহ পালানোর ঘটনায় দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসার বাইরে নিরাপত্তা প্রদান করে না বলে জানিয়েছেন পরিচালক। অভিযুক্ত দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবার কথা বলেছেন মহানগর পুলিশ কমিশনার। পালিয়ে যাওয়া মাসুদ নগরীর হাটখোলা এলাকার মো. হারুন খানের ছেলে। দায়িত্বে অবহেলায় অভিযোগে পুলিশ পুলিশ লাইনের রিজার্ভের কনস্টেবল মশিউর রহমান ও সজল ঘরামীকে সাসপেন্ড করে পুরিশ লাইন্সো ক্লোজ করা হয়েছে।

পুলিশের একাধীক সূত্র জানিয়েছে নগরীতে একটি চুরির ঘটনায় গণধোলাইয়ের শিকার আহত মাসুদ খানকে গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। তার পাহারায় ছিলো দুই পুলিশ সদস্য। কিন্তু শণিবার ওই ব্যক্তি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া সহ হাসপাতাল থেকে পালিয়ে যায়।

হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, চিকিৎসকরা চিকিৎসা দেন। নিরাপত্তার বিষয়টি দেখভাল করে আইন-শৃঙ্খলা বাহিনী। পালিয়ে যাওয়া আসামিকে পুনরায় গ্রেফতারের চেষ্টা চলছে বলে সাংবাদিকদের জানিয়েছেন বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান। একই সাথে দায়িত্বে অবহেলার দায়ে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা সহ তাদের বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন