শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পদোন্নতি পেলেন রাজশাহী কলেজের ২৮ শিক্ষক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজশাহী কলেজের ২৮ শিক্ষক প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন। গত শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-১ অধিশাখার উপসচিব ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই পদোন্নতির বিষয়টি জানানো হয়।
পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের স্বাগত জানিয়ে রাজশাহী কলেজ অধ্যক্ষ আনন্দ প্রকাশ করে বলেন, এই পদায়নে কলেজ নতুন উদ্যোমে এগিয়ে যাবে।
পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন: অর্থনীতি বিভাগের আলহাজ উদ্দিন, আরবি ও ইসলামিক শিক্ষা বিভাগের আমিরুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তোফায়েল আহমেদ, ইংরেজি বিভাগের রাশেদ বিন মন্সুর, আতিকুর রহমান, সমসন হাসদা, ইতিহাস বিভাগের আবুল বাশার, আল-আমিন হক, উদ্ভিদবিজ্ঞানের বিলকিস খানম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সৈয়দা সিফাত-ই-নূরী, গণিত বিভাগের মোছাম্মদ মাফরুহা মুশতারী শফী, দর্শন বিভাগের জয়নাল আবেদীন, পদার্থবিজ্ঞান বিভাগের বারেক মৃধা, পরিসংখ্যান বিভাগের জুবাইদা সুলতানা, গৌতম সিংহ, ব্যাবস্থাপনা বিভাগের রবিউল ইসলাম, আসাদ উজ- জামান, ভূগোল বিভাগের আব্দুর রাজ্জাক, মনোবিজ্ঞান বিভাগের মোহাম্মদ আজমত আলী, প্রমোদ চন্দ্র সরকার, উম্মে ইসরাত জাহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের জাহাঙ্গীর আলম, জহুরা কানিজ, মোহাম্মদ রুবাইয়াৎ-ই আফরোজ, সমাজবিজ্ঞান বিভাগের নুসরাত জেরিন এ্যানী, সাদিকুল ইসলাম, সুলতানা জহুরা, হিসাববিজ্ঞান বিভাগের সাবমিলা খাতুন।
প্রসঙ্গত, বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের প্রভাষক পর্যায়ের ১ হাজার ৪৭৯ জন কর্মকর্তাকে ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন