বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

নির্বাচনে হাতপাখার প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে

মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৭:০০ পিএম

দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষে সারাদেশে হাতপাখার প্রার্থীদের বিজয়ী করার জন্যে দেশের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই। তিনি বলেন, কেউ ভোট ডাকাতি, ভোট কারচুপি করতে চাইলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভোট ডাকাত, ভোট চোরদের আজীবনের জন্য প্রত্যাখ্যান করতে হবে। তিনি প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের মাধ্যমে জনগণের ভোটাধিকার নিশ্চিত করার আহ্বান জানান। আজ সোমবার বাদ জোহর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদসদ্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, বরকত উল্লাহ লতিফ, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুফতী হেমায়েতুল্লাহ, মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নেছার উদ্দিন ও মুফতী কেফায়েতুল্লাহ কাশফী। মুফতী ফয়জুল করীম বলেন, দেশের বিভিন্ন জায়গায় ইসলামী আন্দোলনের হাতপাখার প্রার্থীদের উপর বিভিন্নভাবে হুমকি, ধমকি ও জুলুম নির্যাতন করা হচ্ছে। যে সব ইউপিতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের উপর হামলা ও নির্যাতন করা হয়েছে, বাড়ীঘর, ব্যবসা প্রতিষ্ঠান জালিয়ে দেয়া হয়েছে আমরা সে সবের সুষ্ঠু বিচার দাবী করছি। দ্রুত সন্ত্রাসী এবং দস্যুদের গ্রেফতার করতে হবে।

এদিকে আজ বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ’র নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই। এতে আরো বক্তব্য রাখেন হাতপাখার মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ, মহানগর সভাপতি ও কাউন্সিলর প্রার্থী নূর হোসাইন, নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক মাওলানা দ্বীন ইসলামসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ। পথসভা গণসমাবেশে রূপ নেয়। হাতপাখার পক্ষে গণজোয়ার লক্ষ্য করা যায়। পথসভায় মুফতী ফয়জুল করীম বলেন, জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে। বর্তমানে এক দল অন্য দলের কাছে নিরাপদ নয়, কিন্তু হাতপাখা বিজয়ী হলে সকলেই নিরাপদ থাকবে। তিনি নারায়ণগঞ্জ সিটিকে দুর্নীতিমুক্ত সিটি হিসেবে গড়ে তোলার জন্য আল্লাহ ভীরু মেয়র নির্বাচন করতে সকলের প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন