সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে মাঠ থেকে কৃষককে অপহরণ

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৮:২৫ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামে মারুফ শেখ (৫৫) নামে এক কৃষককে অপহরণের অভিযোগ উঠেছে।

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে রাতের আঁধারে মাঠের মধ্য থেকে গভীর নলকূপ পাহারারত অবস্থায় তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।


খবর পেয়ে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আলম মঙ্গলবার (৪ জানুয়ারী) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


জানা যায়, দরিহরিনগর গ্রামের গোলাম কুদ্দুছ মোল্যার গভীর নলকুপ রয়েছে হরিহরনগর দক্ষিণ মাঠে। বাৎসরিক চুক্তিতে সেই নলকূপ চালাতো এবং পাহারা দিতো হরিহরনগর গ্রামের কৃষক মারুফ শেখ। সোমবার (৩ জানুয়ারি) দিনগত রাতে পাহারাররত অবস্থায় ঘরের দরজা ভেঙ্গে কে বা কাহারা তাকে অপহরণ করে নিয়ে যায়। খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ অপহরণের ঘটনা ঘটতে পারে ধারনা করা হচ্ছে।

 

অপহৃত মারুফ শেখের ভগ্নিপতি ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ইনকিলাবকে বলেন,আমরা ওয়ার্ড আ’ লীগের সভাপতি সাহেব মেম্বারের (সাবেক) দল করি। ওয়ার্ডের সাবেক সভাপতি মঞ্জু মেম্বারের (সাবেক) সাথে আমাদের দ্বন্দ্ব আছে। এ বছর সাহেব মেম্বার এবং মঞ্জু মেম্বারের স্ত্রী নির্বাচন করে হেরে যায়। আলমগীর মোল্যা মেম্বার নির্বাচিত হয়। মঞ্জু মেম্বারের দলীয় লোক ওহাব মোল্যার ছেলে বাকির মোল্যা এ অপহরণের সাথে জড়িত থাকতে পারে । কারণ বাকির মোল্যারা এর আগেও আমাদের অনেক ক্ষতি করেছে।


তবে সকল অভিযোগ অস্বীকার করে মঞ্জু মেম্বার গনমাধ্যম কে বলেন, বাকিয়ার মোল্যা আমার দলের লোক নয়। মারুফের অপহরণের বিষয়ে তিনি বলেন কিভাবে কি হয়েছে আল্লাহ ছাড়া কেউ বলতে পারে না। আমার জানা মতে মারুফের কোন শত্রু ছিল না।


বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম অপহরণের বিষয়টি স্বীকার করে গনমাধ্যম কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। লিখিত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। মেম্বার নির্বাচন নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের বিষয়টি তারা বলেছে। পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। নির্বাচনের দ্বন্দ্বের বিষয়টি মাথায় রেখে এবং আরও কিছু বিষয়কে সামনে রেখে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন