রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের হাতাহাতি, আহত হলেন জয়-লেখক

৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৮:৪৯ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাদের সঙ্গে অবস্থানকে কেন্দ্র করে সংগঠনটির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হয়েছেন। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নেতাদের সঙ্গে অবস্থানকে কেন্দ্র করে ঢাকা কলেজ ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল শাখা ছাত্রলীগের সংঘর্ষ মীমাংসা করতে এলে এক পক্ষের কর্মীদের আঘাতে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হন। পরে সভাপতি আল নাহিয়ান জয়ও সংঘর্ষের মাঝে পড়ে আঘাত পান। অনুসারী কর্মীরা লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে গাড়িতে করে অন্যত্র নিয়ে যান।

পরে মাথায় ব্যান্ডেজ পরে অনুষ্ঠানে যোগ দেন লেখক ভট্টাচার্য। সভাপতি আল নাহিয়ান জয়ের আঘাত গুরুতর নয় বলে জানা গেছে। অনুষ্ঠানে উপস্থিত একটি সূত্র জানায়, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের শুরুতে অপরাজেয় বাংলার পাদদেশে কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগ শাখা ও ঢাকা কলেজ ছাত্রলীগ পাশাপাশি অবস্থান করে। এসময় দাঁড়ানোর জায়গা নিয়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। নেতাকর্মীরা একে অপরকে ইট পাটকেল ছুড়তে শুরু করে।

ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছোড়াছুড়িতে লেখক ভট্টাচার্যসহ ছাত্রলীগের দুই গ্রুপের ১৫ জন নেতাকর্মী আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঢাবির আহতরা হলেন- জুবায়ের (২২), মাহবুব (২২), শিমুল (২১), গালিব (২২), জহির (২২), জহিরুল ইসলাম অমি (২২), অপু (২৪)। ঢাকা কলেজের আহতরা হলেন- হিরু (২৫), রুমন (২৬), সালমান-১ (২৪), সালমান-২ (২৩), আল-আমিন-(২০), আবু নোমান(২৭)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৬ জানুয়ারি, ২০২২, ১২:০৬ পিএম says : 0
May Allah wipe these ...... ...... from our sacred mother land so that we can live in peace. Ameen
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন