বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অস্ত্র সরবরাহকারী ভোলা মনিরের বিচার শুরু হচ্ছে

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাÐে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলা বিচারের জন্য প্রস্তুত হয়েছে। আগামী ১৩ নভেম্বর এই মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য করেছেন আদালত। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো: শাহে নূর এ আদেশ দেন। নগরীর বাকলিয়া থানায় দায়ের হওয়া অস্ত্র আইনের মামলাটির অভিযোগপত্র গত ২৮ জুলাই আদালতে দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা এসআই মহিম উদ্দিন।
অভিযোগপত্রে হত্যাকাÐে ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী স্বেচ্ছাসেবক লীগ নেতা এহতেশামুল হক ভোলা ও তার সহযোগী রিকশাচালক মনির হোসেনকে আসামি করা হয়। ২৭ জুন ভোলা এবং পরদিন মনির গ্রেফতার হয়েছিল। মনিরের জিম্মা থেকে অস্ত্র উদ্ধার হয়েছিল। মহানগর পিপি অ্যাডভোকেট মো: ফখরুদ্দিন চৌধুরী জানিয়েছেন, গতকাল দুই আসামির পক্ষে তাদের আইনজীবীরা জামিনের আবেদন জানিয়েছিলেন। আদালত জামিন নামঞ্জুর করেছেন।
গত ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় গুলি ও ছুরিকাঘাতে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। এ ঘটনায় গ্রেফতার দুই আসামি আদালতে স্বীকার করে হত্যাকাÐে ব্যবহৃত অস্ত্র গুলি সরবরাহ করেছে ভোলা। এ তথ্যের ভিত্তিতে পুলিশ ভোলা ও তার সহযোগীকে গ্রেফতার করে তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করে। তবে এ দু’জনকে মিতু হত্যা মামলায় এখনো অভিযুক্ত করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন