শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে প্রবাসী গণমাধ্যমকর্মীদের মিলনমেলা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৭:৪৪ পিএম

আমিরাতে প্রবাসী বাংলাদেশী গণমাধ্যমকর্মীদের আয়োজিত মিলনমেলায় প্রধান অতিথি কনসাল জেনারেল বিএম জামাল হোসাইনসহ সাংবাদিকবৃন্দ -ইনকিলাব


দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসাইন বলেছেন, প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, সাংবাদিকরাই পারেন সমাজের অসংগতি তুলে ধরে সমাজের পরিবর্তন আনতে। এ জন্য সাংবাদিকদের মেধা আর পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থাকার পাশাপাশি বিশ্ব দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বলে মতপার্থক্য ভুলে সাংবাদিকদের একই প্লাটফর্মে থেকে কাজ করতে হবে। এ সময় তিনি অপসাংবাদিকতাকে নিরুৎসাহিত করতেও সকলের প্রতি আহবান জানান। গত রোববার দুপুর থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত শারজাহস্থ স্থানীয় একটি রেস্টুরেন্ট হলরুমে আরব আমিরাত প্রবাসী বাংলাদেশী গণমাধ্যমকর্মীদের আয়োজিত মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সাংবাদিক তিশা সেনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক শিবলী সাদিক। সাংবাদিকদের মধ্যে আরো বক্তব্য রাখেন সাইফুল ইসলাম তালুকদার, মাহবুব হাসান হৃদয়, এমএ মুছা, আবদুল মান্নান, লুৎফুর রহমান, শেখ ফয়সাল সিদ্দিকী ববি, নাসিমউদ্দিন আকাশ, আবদুল আলিম সাইফুল, শামসুর রহমান সোহেল, ওবাইদুল হক, আমিনুল হক, গিয়াসউদ্দিন সিকদার, ইশতিয়াক আসিফ, নিশাত জাহান চৌধুরী নিশু, ওবায়দুল হক মানিক, জাবেদ আহমদ, নুরুল্লাহ খান শাহাজাহান, লায়ন ওসমান চৌধুরী, মোহাম্মদ সেলিম, মামুন মাহিন, সাইফুল আলম সুমনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে কনসাল জেনারেল বিএম জামাল হোসাইনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে সাংবাদিকতার মান-উন্নয়নে স্ক্রিপ্ট লেখা প্রতিযোগিতা, ফটোগ্রাফি ও টেলিভিশন সাংবাদিকতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কনসাল জেনারেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন