শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে মসজিদের সিন্ধুকের তালা ভেঙ্গে টাকা চুরি

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৮:২০ পিএম | আপডেট : ৮:২৭ পিএম, ৫ জানুয়ারি, ২০২২

বাগেরহাটের ঐতিহাসিক পাগল পীরের মাজার মসজিদের সামনে রাখা সিন্ধুকের তালা ভেঙ্গে টাকা চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোর রাতে বাগেরহাট সদর উপজেলার রণবিজয়পুর এলাকায় এ ঘটনা ঘটে।


মসজিদের মোয়াজ্জিন মাওলানা আব্দুল হাই, মুছল্লি বাবু সরদার,হাবিবুর রহমান হাবি জানান, মঙ্গলবার ভোর রাতে কে বা কারা এই সিন্ধুকের তালা ভেঙ্গে আনুমানিক লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে গেছে। সকালে নামাজ পড়তে তারা এসে এটা দেখতে পান। এসময় চোরেরা মসজিদ ও ওজুখানার সব বিদ্যুতের বাতিগুলো খুলে রাখে।


এর আগেও এই সিন্ধুক থেকে টাকা চুরি হয়েছে। চোর ধরা না পড়ায় পুনরায় এ ধরনের ঘটনা ঘটেছে। মসজিদের প্রবীন ও মুছল্লি মোঃ ময়েন শেখ জানান এর আগে চুরি হলে থানায় জিডি করা হয়েছিল । চোর ধরা পড়েনি।


এবিষয়ে খানজাহান গবেষক মোঃ আরিফুল ইসলাম আকিঞ্জি বলেন, মসজিদের সিন্দুকের টাকা চুরির বিষয়টি দুঃখজনক। এধরনের ঘটনা যারা ঘটিয়েছে তাদের খুঁজে বের করে ব্যবস্থা গ্রহন করা উচিৎ।


বিষয়ে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, পাগল পীরের মাজার মসজিদের সিন্ধুক চুরির বিষয়ে আমাকে কেউ জানায় নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন