বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ৮ জুয়াড়ি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

খুলনার ডুমুরিয়ার শোলগাতিয়া হদেরামতলা বাজারে শরিফুল সরদারের চায়ের দোকান থেকে গত বুধবার দিনগত রাতে জুয়ার সরঞ্জামাদি ও নগদ অর্থসহ ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার ডুমুরিয়া থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- ডুমুরিয়ার রুদাঘরা এলাকার গণি বিশ্বাসের ছেলে শরিফুল বিশ্বাস, মৃত আলী শেখের ছেলে মান্নান শেখ, উপানন্দ সরদারের পুত্র দীনেশ সরদার ও সমরেশ সরদার , জাহিদুল সরদারের ছেলে বাপ্পী সরদার, পরিমল গাইনের পুত্র উজ্জ্বল গাইন, মৃত আজিজ সরদারের ছেলে মো. বিল্লাল সরদার, চহেড়া এলাকার মৃত ভবনাথ মন্ডলের পুত্র শ্যামপদ মন্ডল। এঘটনায় এসআই ইন্দ্রজিৎ মল্লিক বাদী হয়ে ডুমুরিয়া থানায় মামলা করেছেন।

তেরখাদায় নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার
খুলনা ব্যুরো : খুলনার তেরখাদা উপজেলার সদরের দক্ষিণপাড়া এলাকায় চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন মো. সোহরাব মোল্লা। গতকাল বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। নিহত সোহরাব মোল্লা উপজেলা সদরের পানতিতা গ্রামের ওমর আলী মোল্লার ছেলে।
স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায়, সোহরাব ইট বালির দোকানে রিংস্লাব তৈরির কাজ করতো। গত বুধবার ডাকবাংলোর পাশে চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন সোহরাব মোল্লা। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিসের লোকজন এসে নদী থেকে লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন