বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সরকার পুরোপুরি আমলা ও প্রশাসননির্ভর হয়ে পড়েছে : সাইফুল হক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৯:০০ পিএম

ভোটের অধিকার হরণ করে জবরদস্তি করে ক্ষমতায় থাকতে গিয়ে আওয়ামী লীগের রাজনৈতিক পরাজয় ঘটেছে বলে দাবি করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সভাপতি সাইফুল হক। তার দাবি, সরকার পুরোপুরি আমলা ও প্রশাসননির্ভর হয়ে পড়েছে। গণতান্ত্রিক ঐতিহ্য বিসর্জন দিয়ে আওয়ামী লীগ স্বৈরতান্ত্রিক চরিত্র গ্রহণ করেছে।

আজ শুক্রবার (৭ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচা দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক এসব কথা বলেন তিনি। সাইফুল হক বলেন, জনগণের অধিকার ও অন্তর্ভুক্তি ছাড়া কোনো উন্নয়নই টেকসই হবে না। অধিকার ও আত্মমর্যাদা না থাকলে কেবল উন্নয়নের কথা বলে শেষ রক্ষা করা যাবে না।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভায় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, সরকার পরিচালনায় সরকারের রাজনৈতিক ও নৈতিক জোর না থাকায় দেশে সামাজিক নৈরাজ্য ক্রমে প্রবল হয়ে উঠছে। পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আনছার আলী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন— পার্টির কেন্দ্রীয় নেতা আকবর খান, শহীদুল আলম নান্নু, সজীব সরকার রতন, এপোলো জামালী, সিকদার হারুন মাহমুদ, ফিরোজ আহমেদ, আনোয়ার আহমদ অনু, সাইফুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন