মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইউপি নির্বাচনে কারচুপি করেও জিততে পারছে না আওয়ামী লীগ : মেজর হাফিজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৯:৫২ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে, সেখানে দেখেন আওয়ামী লীগের ভরাডুবি হচ্ছে, নৌকার ভরাডুবি হচ্ছে। স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীরা বিজয়ী হচ্ছে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে এতো কারচুপির পরও তারা জিততে পারছে না।

আজ শুক্রবার (৭ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় দেশের অবস্থা তুলে ধরে বিএনপির এই ভাইস চেয়ারম্যান একথা বলেন। বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে ‘৭ জানুয়ারি ফেলানী হত্যা দিবস’ উপলক্ষে আগ্রাসন বিরোধী এ কনভেনশনের আয়োজন করা হয়।

সরকার পরিবর্তনে টানেলের শেষ প্রান্তে আলোর রেখা দেখতে পাচ্ছি উল্লেখ করে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, আজকে প্রত্যেকটি প্রতিষ্ঠানকে ধ্বংস করে দেওয়া হয়েছে। বিচার বিভাগের স্বাধীনতা নেই, এরকম দুঃসহ অবস্থায় একটি অনির্বাচিত সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। আমরা টানেলের শেষে আলোর রেখা দেখতে পারছি। বেশদিন আর এ সরকারের আয়ু নাই। বাংলাদেশে এখন অনেক বেশি লোক রাজপথে সমাগম হচ্ছে, সাধারণ মানুষরাও আসছে।পরিবর্তন আসবেই।

তিনি আরও বলেন, আগামী দিনে আর তারা নিশি রাতে নির্বাচন করতে পারবে না। সরকার প্রতিহিংসামূলক, অন্যায়ভাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বন্দি রেখেছে। জনগণকে ঐক্যবদ্ধ করে আমাদের শক্তি অর্জন করতে হবে। জাতীয়তাবাদী সরকার প্রতিষ্ঠা হলে জনগণের মৌলিক অধিকার ফিরে আসবে।

লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, মানবাধিকার সংরক্ষন সংস্থার নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জহুরা খাতুন জুঁই, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক অর্পনা রায়, মুক্তিযোদ্ধা দলের শহীদুল ইসলাম চৌধুরী মিলন, লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ফারুক রহমান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন