ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-মহিউদ্দিন চৌধুরী

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তাই তার হাতকে শক্তিশালী করা আমাদের সকলের দায়িত্ব। তিনি গতকাল (শুক্রবার) জানে আলম দোভাষের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বাসভবন প্রাঙ্গণে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আজম নাছির উদ্দিন বলেন, জানে আলম দোভাষ আপাদমস্তক পরিচ্ছন্ন রাজনীতিক। বঙ্গবন্ধুর আর্দশ প্রতিষ্ঠায় নিবেদিত প্রাণ এই মানুষটি আমাদের সকলের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবেন। মরহুম জানে আলম দোভাষের সন্তান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এম. জহিরুল আলম দোভাষ বলেন, মহানগর আওয়ামী লীগ প্রতিবছর আমার পিতার মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে যে আয়োজন করে থাকে সেজন্য এই সংগঠনের সকলস্তরের নেতা-কর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ।
সভায় আরো বক্তব্য রাখেন মরহুমের একমাত্র সন্তান মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি এম. জহিরুল আলম দোভাষ, বাইশ মহল্লার সর্দ্দার কমিটি সাধারণ সম্পাদক মোকসুদ আহমদ সর্দ্দার, ওয়ার্ড মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হোসেন বাচ্চু, আলকরণ ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবদুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন