রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে জেলা প্রশাসক ফুটবলে বাগেরহাট সদর উপজেলা চ্যাম্পিয়ন

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৬:৪৪ পিএম

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টে বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল চম্পিয়ন হয়েছে । শনিবার শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্ধিতা পূর্ন খেলায় বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল ১-০ গোলে মোল্লাহাট উপজেলা ফুটবল দলকে পরাজিত করে। খেলার দ্বিতীয়ার্ধের ৩৩ মিনিটে বিজয়ী বাগেরহাট সদর উপজেলা ফুটবল দলের বিদেশি ১০ নং জার্সিধারী খেলায়াড় সুলায়মান গোল করে ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। টূর্নামেন্টের সবোর্চ্চ গোলদাতা শরণখোলা উপজেলা দলের আম্মার ও টূর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে বিজয়ী দলের মো. আরিফ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান বিজয়ী দলের হাতে ১ লাখ টাকা প্রাইজ মানি ও ট্রফি তুলে দেন। রার্নাস আফ মোল্লাহাট উপজেলা ফুটবল দলকে প্রাইজ মানি হিসেবে ৫০ হাজার টাকা ও ট্রফি প্রধান করা হয়। বাগেরহাট পৌর সভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এবং ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি খান হাবিবুর রহমানের সভাপতিত্বে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য চৌধুর জাকির হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বিরুল ইসলাম প্রমুখ।
জেলা প্রশাসন, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশন যৌথ ভাবে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে এই টূর্নামেন্টের আয়োজন করে। জেলার ৯টি উপজেলা ফুটবল দল এই টূর্নামেন্টে অংশ গ্রহন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন