সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গরীবদের কষ্ট লাঘবে পাশে দাঁড়ান: বিজিএমইএ সভাপতি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করে একটি সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সকলকে আহবান জানিয়েছেন। তিনি শীতের মৌসুমে দরিদ্র মানুষদের দুর্ভোগ লাঘবে এগিয়ে আসার জন্য সমাজের উদার ও বিত্তশালী অংশকে অনুরোধ জানিয়েছেন। আজ (শনিবার) রায়েরবাজারে জরিনা শিকদার বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এবং হাজারিবাগ পার্কে শীতবস্ত্র বিতরণ কর্মসুচী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজিএমইএ এর সাবেক সভাপতি মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন।

বিজিএমইএ সভাপতি বলেন, দরিদ্র মানুষের প্রয়োজনে তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলেরই সামাজিক দায়িত্ব। আজকে আমরা সকলেই অসংখ্য চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছি। তবে এসব চ্যালেঞ্জ মোকাবেলা করার পাশাপাশি বাংলাদেশ এবং এর জনগণের উন্নতির জন্য অব্যাহতভাবে একত্রে কাজ করা গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, জনগণের ঐক্যই বাংলাদেশকে যুদ্ধ বিধ্বস্ত অবস্থা থেকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। আমাদের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে এবং এই যাত্রায় কেউ যেন পিছিয়ে না পড়ে, তা নিশ্চিত করতে হবে।

ফারুক হাসান বিজিএমইএ এর সদস্যদের ধন্যবাদ জানান, যারা দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র দান করেছেন। তিনি অন্যান্য সদস্যদেরও অসহায় মানুষের জন্য শীতবস্ত্র নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিজিএমইএ সভাপতি মানুষের মাঝে বিতরণের জন্য ১০ হাজার পিস ফেস মাস্কও প্রদান করেন। তিনি সকলকে কোভিড-১৯ এর সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমাতে সবাইকে স্বাস্থ্য সুরক্ষা প্রটোকল অনুসরণ, বিশেষ করে ফেস মাস্ক পরিধানের আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন