শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত, বজলুল হক হারুন এমপির শোকবার্তা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ৫:৩৩ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ৯ জানুয়ারি, ২০২২

ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক মোঃ মঈন হাওলাদার (১৬) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।নিহত মঈন রাজাপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সবুর হাওলাদারের একমাত্র ছেলে।

স্হানীয় ও পুলিশ সুত্রে প্রকাশ - গত শুক্রবার সন্ধ্যায় বরিশাল পিরোজপুর ভায়া রাজাপুর মহাসড়কের বিশ্বাসবাড়ি নামক স্হানে বিপরীত মুখী ইজিবাইকের সাথে ধাক্কা লেগে মঈন গুরুতর আহত হয়।স্হনীয়রা উদ্ধার করে তাকে প্রথমে রাজাপুর স্বাস্হ্য কমপ্লেক্সে পরে রাতেই বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ঐ রাতেই সেখান থেকে বিজ্ঞ চিকিৎসক মঈনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন।অবশেষে আজ রবিবার বিকাল ৩ টায় চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরন করেন।

পক্ষান্তরে রাজাপুর উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক মোঃ মঈন হাওলাদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি-১(রাজাপুর - কাঠাালিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি।


তিনি এক শোকবার্তায় বলেন-অতি অল্প বয়সে তার মধ্যে ছাত্র নেতৃত্ব দেবার সকল গুনই মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রদান করে ছিলেন। যা তার বাবার কাছ থেকে পেয়েছেন।আমি আমার সন্তানতুল্য মরহুমের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিন এর কাছে ফরিয়াদ করি যাতে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস নসীব হয়। আমিন।

এমপি বিএইচ হারুন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন