বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু

কেসিসি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

খুলনার বয়রাস্থ ডায়াবেটিক হাসপাতালের জন্য ভারত সরকার কর্তৃক একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠান গতকাল সোমবার সকালে ডায়াবেটিক হাসপাতাল চত্বরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। খুলনাস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না প্রধান অতিথি ও হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করে।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, প্রতিবেশি ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু রাষ্ট্র। মুক্তিযুদ্ধসহ বিভিন্ন সময়ে তারা বাংলাদেশকে সাহায্য সহযোগিতা করেছে। তিনি বলেন, পদ্মার এপারে খুলনা ডায়াবেটিক হাসপাতাল একটি বড় হাসপাতাল। ডায়াবেটিকস জীবনব্যাপী রোগ। এই রোগ একেবারে নির্মূল করা সম্ভব নয়। তবে এই রোগ নিয়ন্ত্রণে রেখে সম্পূর্ণ সুস্থ ও কর্মঠ থাকা যায়। পাশাপাশি যাদের ডায়াবেটিকস হয়নি তারা একটু সচেতন হলেই এই রোগ প্রতিরোধ করা সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ। সাবেক সংসদ সদস্য ও ডায়াবেটিক সমিতির আহ্বায়ক মো. মিজানুর রহমান মিজান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় কেসিসি’র প্যানেল মেয়র আলী আকবর টিপু, ডায়াবেটিক সমিতি’র চিফ মেডিক্যাল অফিসার ডা. মো. আব্দুস সবুরসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডায়াবেটিক সমিতির নির্বাহী সদস্য মো. মফিদুল ইসলাম টুটুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ১১ জানুয়ারি, ২০২২, ৪:১৫ এএম says : 0
HAHAHAHAHAHAHAHAHHAHAHAHAHAHAHA O KRITTIM BONDHUUUUUUUUU
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন