বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শিরক থেকে বাঁচতে হবে

সাতক্ষীরায় প্রফেসর ড. আসাদুল্লাহ আল গালিব

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

আহলে হাদীস আন্দোলন বাংলাদেশে আমীর প্রফেসর ড. আসাদুল্লাহ আল গালিব বলেছেন, ইসলামী জীবন গড়ে জাহান্নাম থেকে মুক্তি পাওয়ার একটাই উপায় শিরক থেকে বাঁচতে হবে। মহান আল্লাহ শিরককারীদের জন্য কঠিন শাস্তির ঘোষণা দিয়েছেন পবিত্র কোরআনে। ইসলামে শিরকের কোনো ঠাই নেই। মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকাণ্ডকেও ইসলাম সমর্থন করে না।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইসলামের পথে চলতে হলে কষ্ট শিকার করতে হয়। প্রকৃত মোমিন বান্দা হতে হলে, আল্লাহর সান্নিধ্য পেতে হলে অনেক বাঁধা বিঘ্ন পার হতে হয়। ইসলামের বিরুদ্ধে চক্রান্ত চলছে উল্লেখ করে। তিনি আরো বলেন, আহলে হাদিস আন্দোলন কোনো রাজনৈতক দল নয়।
তারপরও দেশের বিভিন্নস্থানে ইসলাম বিরোধী একদল দুর্বৃত্ত আহলে হাদিসের মসজিদ ও মাদরাসা ভাঙচুর করেছে। আগুনে পুড়িয়েছে। এসব দু:ষ্কৃতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।
গতকাল সোমবার বিকেলে সাতক্ষীরা সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে আয়োজিত ইসলামী সম্মেলনে তিনি উপরোক্ত কথা বলেন। সম্মেলনে সভাপতিত্ব করেন, আহলে হাদিস আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মান্নান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আহলে হাদিসের কেন্দ্রীয় সেক্রেটারি অধ্যক্ষ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক ড. শাখাওয়াত হুসাইন, দফতর সম্পাদক ড. কামরুল ইসলাম, রাজশাহী মাদরাসার শিক্ষক মাওলানা শরিফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আলতাফ হোসেন, আহলে হাদিস যুবসংঘের কেন্দ্রীয় সভাপতি ড. আহম্মদ আব্দুল্লাহ সাকিব, খুলনার জেলা সভাপতি মাওলানা জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps