বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

কুষ্টিয়া শহরের মিলপাড়া পুলিশ ফাঁড়ির সামনে আনিসুজ্জামান বিল্লাল নামে এক যুবকের গলায় দড়ি দিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত আনিসুজ্জামান বিল্লাল কুষ্টিয়া মিলপাড়া এলাকার এলাকার সাকাওয়াত মুন্সীর ছেলে। গতকাল সোমবার সকাল ৮টার সময় মিলপাড়া নিজ বাড়িতে লোহার রডের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় নিহতের বড় ভাই হেলাল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে আনিসুজ্জামান বিল্লালের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার বড় বোন নাজমা খাতুনের সাথে ঝগরা বিবাধ চলে আসছিলো। নাজমা খাতুনের স্বামী মারা যাওয়ার পর বিধবা হিসেবেই তিনি তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলো। গত শুক্রবার বিল্লালের সাথে তার বাবা মা এবং বোন নাজমার সাথে ঝগরা হলে তার বাবা মা বড় ছেলের বাড়িতে চলে যায়। পরে গতকাল সোমবার সকালে বিল্লালের বড় ভাই খোঁজ নিতে গেলে তাকে গলায় দড়িতে ঝুলে থাকতে দেখে। এলাকাবাসীর ধারণা পারিবারিক কলহের জের ধরে গলায় দড়ি দিয়ে বিল্লাল আত্মহত্যা করেছে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন