শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকারী বিধি নিষেধ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত - এমরান সালেহ প্রিন্স

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৯:২০ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে চলমান আন্দোলন ক্রমশ দানা বাঁধতে শুরু করেছে। সরকারের হামলা মামলা অত্যাচার নির্যাতন উপেক্ষা করে দলীয় নেতাকর্মীরা রাজপথে নেমে আসছে। এই ভয়ে ভীত হয়ে সরকার করোনার নামে বিধি নিষেধ আরোপ করে চলমান আন্দোলনকে দমন করতে চায়। সরকারের উদাসীনতা, ব্যর্থতায় কোথাও স্বাস্থ্য বিধি মানার বালাই নাই। করোনার বিস্তার যদি ঘটেই থাকে, তার জন্য দায়ী সরকার। তারা ২ বছরে ৩০% টিকার ব্যবস্থাও করতে পারে নাই।

তিনি আরো বলেন, স্বাস্থ্য বিধি মেনে, মাস্ক ব্যাবহার করে যদি সব চলতে পারে তাহলে স্বাস্থ্য বিধি মেনে, মাস্ক ব্যাবহার করে সমাবেশও করা যাবে। তিনি বলেন, এ সময় সরকারী বিধি নিষেধ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। তিনি আগামী ১৭ জানুয়ারি নেত্রকোনায় সমাবেশ সফল করতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান। তিনি মঙ্গলবার দুপুরে ১৭ জানুয়ারি নেত্রকোনায় অনুষ্ঠিতব্য জেলা সমাবেশ সফল করতে জেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী’র সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড্ভোকেট ওয়ারেছ আলী মামুন। বক্তব্য রাখেন বিএনপির সহ কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ্ আল ফারুক, সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম আব্দুল বারী ড্যানী, কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য ড. আরিফা জেসমিন নাহীন, জেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এড্ভোকেট মাহফুজুল হক, বজলুর রশীদ পাঠান, এস এম মনিরুজ্জামান দুদু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, আব্দুল মান্নান তালুকদার, বীর মুক্তিযাদ্ধা রহমত আলী, কেন্দুয়া উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল ও ডাঃ দেলোয়ার হোসেন টিটু প্রমুখ ।

সভায় নেত্রকোনা জেলা, উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন