বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

যশোরের চৌগাছায় লিপি খাতুন নামে এক গৃহবধূ ১০ মাসের কন্যা রেখে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবারের সদস্যরা। গত মঙ্গলবার বিকালে ঘরের আড়া থেকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে প্রতিবেশিরা। সংবাদ পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার চৌগাছা থানায় নেয়। গতকাল বুধবার লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত লিপি খাতুন উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর খালপাড়া গ্রামের গরু ব্যবসায়ী মুক্তার আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার বিকাল ৩টার দিকে লিপির ঘরে (শয়ন কক্ষে) আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন প্রতিবেশিরা। এসময় লিপির দশ মাস বয়সী কন্যা ছাড়া বাড়িতে কেউ ছিলো না। লিপি বেঁচে আছে ভেবে প্রতিবেশিরা দ্রুত ওড়না কেটে উদ্ধার করেন। পরে বুঝতে পারেন তার মৃত্যু মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা তার লাশ দাফনের প্রস্ততি নেয়ার সংবাদ পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশটি উদ্ধার করে চৌগাছা থানায় নেয়। পরে গতকাল বুধবার সকালে তার লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। প্রতিবেশিরা জানান, তিন সন্তানের জননী লিপির দশ মাস বয়সী একটি কন্যা রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছার শর্তে প্রতিবেশীরা বলেন, লিপি ও মুক্তারের পারিবারিক কলহ লেগেই থাকতো। ছোট-খাটো কারণেও মুক্তার তার স্ত্রী ও সন্তানদের চরম মারপিট করতেন। নতুন পুত্রবধূর সামনেও মুক্তার স্ত্রী-সন্তানদের মারপিটে দ্বিধা করতো না। এসব কারণে স্বামীর উপর অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি। চৌগাছা থানা এএসআই বিপ্লব সরকার জানান, সংবাদ পেলে লাশটি উদ্ধার করে সুরাহতল প্রতিবেদন শেষে থানায় নেয়া হয়।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন