শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিতাইগঞ্জে ককশিটের গুদামে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ এলাকায় ভ্যাকসিন (টিকা) রাখার কার্টন তৈরির ককশিটের স্তপে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকালে সোয়া ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ককশিট সহজে দাহ্য হওয়াতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খরব পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট প্রায় ৪ ঘণ্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরিফিন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু। দুপুর আড়াইটার দিকে আগুন নেভাতে সক্ষম হন তারা। ঘটনাস্থলে পানি সহজলভ্য না হওয়াতে আগুন নিয়ন্ত্রণে সমস্যা হয়। প্রাথমিক পর্যায়ে পাওয়া তথ্যের ভিত্তিতে তিনি আরও জানান, ককশিটগুলো করোনার ভ্যাকসিন রাখার কার্টন তৈরিতে ব্যবহার করা হয়।

এগুলো সেখানে স্তুপাকারে রাখা হয়েছিল। বিড়ি-সিগারেটের আগুন থেকে এই আগুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। ওগুলো সহজে দাহ্য হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তবে তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এই ঘটনায় এখন পর্যন্ত হতাহতের ঘটনা খবর পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন