বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সউদী আরবে সড়ক দূর্ঘটনায় নিহত কচুয়ার যুবক মোজাম্মেল হোসেন

দেশে আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা পরিবারের

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত মোজাম্মেল হোসেনের ছবি নিয়ে তার বাবা ও ভাই। ইনসেটে মোজাম্মেল হোসেন


সৌদি আরবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা যাওয়া চাঁদপুরের কচুয়ার শ্রমিক মোজাম্মেল হোসনের লাশ দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,উভয় দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। কচুয়া উপজেলার ভূঁইয়ারা গ্রামের সফিকুল মজুমদারের ছেলে রেমিটেন্স যোদ্ধা মোজাম্মেল হোসেন ৪ বছর যাবত সৌদি প্রবাসে রয়েছেন। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে মা বাবা ও পরিবারের লোকজন শোকে কাতর হয়ে পড়েছেন। পাশাপাশি তার বাড়িতে পরিবার ও আত্মীয়দের মাঝে শোকের ছায়া মাতম বইছে। মৃত্যুকালে স্ত্রী,২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।
নিহতের বাবা সফিকুল মজুমদার,ভাই আহসান হাবীব,রাসেল হোসেন,চাচাতো ভাই আল-আমিন,খালু আব্দুল মবিনসহ এলাকাবাসী জানান, চার বছর আগে মোজাম্মেল হোসেন সৌদি আররে পাড়ি জমান। সৌদি আরবের জেদ্দা শহরে কাজ করতেন তিনি। বুধবার বিকালে জেদ্দা থেকে কাজে যাওয়ার সময় ক্যাভার্ডভ্যান চাপা দিলে মোজাম্মেল হোসেন ঘটনাস্থলে মারা যান। মৃত্যুর বিষয়টি নিহতের ভাই আহসান হাবীব ও বাবা সফিকুল মজুমদার নিশ্চিত করেন।
বর্তমানে তার লাশ সৌদি আরবের একটি হাসপাতালে পড়ে আছে। মোজাম্মেল হোসেনের মরদেহ দেশে আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উভয় দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের স্বজন ও তার পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৩ জানুয়ারি, ২০২২, ৫:২৭ পিএম says : 0
ইননালিললাহে অইননালিললাহে রাজেউন,আপনাদের একটু অপেক্ষা করতে হবে,নিহতের কাগজ পত্র হতে সময় দরকার কারণ একসিডেনট বিমা থেকে তার পাওনা আদায় করলেই মরদেহ পাঠাইবে।দরয্য দরুন তাহার আত্মার শান্তি কামনা করুন,সবাই চলে যাবে আজ নয় কাল কেউ থাকবে না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন