বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

রূপগঞ্জে হামলায় আ.লীগ নেতাসহ আহত ৮

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতাসহ অন্তত আটজন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে হামলাকারী ১০ জনকে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভা এলাকায় ঘটে এ ঘটনা।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, রাজনৈতিক ও স্থানীয় বিভিন্ন কাজের আধিপত্য নিয়ে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকসহ তার সমর্থকদের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলিসহ তার সমর্থকদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের জের ধরে এর আগে বেশ কয়েকবার সংঘর্ষ, হামলা-মামলা ও ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কাঞ্চন বাজার এলাকায় কলি বাহিনীর প্রায় ৩০-৩৫ জন দেশীয় ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান নেয়। এক পর্যায়ে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকের সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় কাঞ্চন পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান, আল-আমিন, আরিফ, হারেজ, রওশন আলী, সোহেলসহ অন্তত আট জন আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আল-আমিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হামলার ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দশ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন