সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে অপহরণের চার দিন পর ইতালী প্রবাসী কিশোরী উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৫:১৭ পিএম

মাদারীপুর শহরের শকুনী লেকের পাড় এলাকা থেকে অপরহণের চারদিন পর ইতালী প্রবাসী কিশোরীকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শুক্রবার রাত নয়টার দিকে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও গ্রেফতার করা যায়নি প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আত্মীয় মারা যাবার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সাথে ইতালী থেকে ফুফুর বাড়িতে বেড়াতে এসেছিলেন ১৫ বছর বয়সী কিশোরী নোভা। গত ১০ জানুয়ারি সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে নোভা নামের ইতালী প্রবাসী কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আফজাল হোসেন শাওনসহ তার সহযোগিরা। এর পর থেকে আর কোনো সন্ধান মেলেনি নোভার।
এ ঘটনায় ৯ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেছে নোভার পরিবার। এ ঘটনায় পুলিশ ২ আসামিকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠিয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, অপহরণের পর থেকেই আমরা কিশোরীকে উদ্ধার করার চেষ্টা অব্যহত রাখি। এ ব্যাপারে থানায় মামলা হলে আমরা দুজন আসামিকেও গ্রেফতার করি। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা আহৃত কিশোরীর লোকেশন জানতে পেরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হই। ঘটনাস্থলে আপহরণকারীর কাউকে পাওয়া যায়নি। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন