ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

স্বেচ্ছাসেবক দলের নতুন নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গতকাল সকালে দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তারা তাদের নতুন নেতৃত্বতে ফুল দিয়ে বরণ করেন।
গত বৃহস্পতিবার শফিউল বারী বাবুকে সভাপতি, আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক, মোস্তাফিজুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, গোলাম সারোয়ারকে সহ-সভাপতি, ইয়াসিন আলীকে সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলাম ফিরোজকে সিনিয়র যুগ্ম সম্পাদক, সাদরেজ জামানকে যুগ্ম সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়।
সকালে অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে একত্রিত হয়। পরে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে শ্লোগান দিয়ে কাক্সিক্ষত কমিটি উপহার দেয়ার জন্য ধন্যবাদ জানান।
এ সময় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ছাড়াও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা কামাল, সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিন, যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানসহ মহিলা দলের নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক দলে নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন