সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

হবিগঞ্জের বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মধুপুরের পাশে বন বিট থেকে সুমন মুন্ডা নামের এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর একটার দিকে এ ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। সুমন মুন্ডা মধুপুর বাগানের পরিমল মুন্ডার ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ ডিসেম্বর ফেসবুকে ছবি পোস্ট নিয়ে সুমন মুন্ডার সাথে প্রতিবেশী সুনীল মুন্ডার ছেলে বুধু মুন্ডার মাঝে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে বুধু মুন্ডা উত্তেজিত হয়ে সুমনকে চড়-থাপ্পড় মারতে শুরু করলে পার্শ্ববর্তী লোকজন তাদের থামিয়ে দেয়। পরে দুজন দুই দিকে চলে যায়।

গতকাল দুপুরে বনবিটে লাশ পাওয়ার বিষয়ে সুমনের মা বাণী মুন্ডা জানান, “গত ২৩ ডিসেম্বর আমার ছেলের সাথে বুধু মুন্ডার ঝগড়ার বিষয়টি প্রতিবেশীদের কাছ থকে জানতে পারি। পরে আমি বাগান সভাপতিকে বিষয়টি অবগত করি। ঐ দিন বৃহস্পতিবার থেকে আমার ছেলের নিখোঁজ। আজ যানতে পারি পাহাড়ে আমার ছেলের লাশ পাওয়া গেছে”। ছেলে হত্যার কথা শুনে মৃত সুমনের মা ও ছোট বোন পূজা মুন্ডা কান্নায় ভেঙে পড়েন তিনি বলেন আমার ছেলেকে যার এইভাবে নৃশংস ভাবে হত্যা করেছে তাদের ফাঁসি দাবি করছি ছেলে হত্যার সুষ্ঠ বিচার চাই।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, এ ঘটনার ২২ দিন পর গতকাল পুটিজুরি বনবিটের ভিডিও ফাস্ট টিলা নামক স্থান থেকে অর্ধগলিত ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ উদ্ধার করা হয় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন