বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহের ৬ জেলার বাস চলাচল বন্ধ

গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত ধীরগতির উন্নয়ন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ধীরগতির উন্নয়ন কর্মকাণ্ডের কারণে গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পরিবহন চলাচলে একরকম অচলাবস্থা তৈরি হয়েছে। ময়মনসিংহ থেকে গাজীপুর পর্যন্ত মাত্র ১ ঘণ্টায় পৌঁছানো গেলেও ঢাকার মহাখালী পর্যন্ত এর পরের পথটুকু পার হতে লেগে যাচ্ছে ৪-৫ ঘণ্টা।

এ অবস্থার অবসানের দাবিতে আজ থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডেকেছে ময়মনসিংহ পরিবহন মালিক সমিতি। গতকাল সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পরিবহন মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে এ দুর্ভোগ নিরসনে দৃশ্যমান উদ্যোগ গ্রহণের দাবি জানিয়েছিল ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি। এজন্য ১৫ জানুয়ারি পর্যন্ত আলটিমেটাম দেওয়া হয়েছিল। তবে বেঁধে দেওয়া সময়ের মধ্যে দৃশ্যমান কোনো উদ্যোগ না নেওয়ায় রোববার ভোর থেকেই বন্ধ হচ্ছে বৃহত্তর ময়মনসিংহ থেকে ঢাকামুখী সব ধরনের যান চলাচল।
এ নিয়ে গত ২ জানুয়ারি ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি এবং ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনে ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম বলেছিলেন, ১৫ জানুয়ারির মধ্যে দৃশ্যমান কোনো উন্নয়ন না হলে বৃহত্তর ময়মনসিংহের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখা ছাড়া আমাদের আর কোনো উপায় থাকবে না।
এরই প্রেক্ষিতে আগামীকাল রোববার থেকে বৃহত্তর ময়মনসিংহের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও টাঙ্গাইলের ঢাকামুখী যোগাযোগ ব্যবস্থা পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন