রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে ইভিনিং এমবিএ কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২ বছর মেয়াদী ইভিনিং এমবিএ ২০১৬ এর ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
মঙ্গলবার (৯ ফেব্রæয়ারি) রাতে ইভিনিং এমবিএ প্রোগ্রামের চিফ প্রোগ্রাম কোঅর্ডিনেট কর্তৃক স্বাক্ষরিত এই ভর্তি বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।
২২ ফেব্রæয়ারি পর্যন্ত এ কোর্সে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬ ফেব্রæয়ারি। ২৭ ফেব্রæয়ারি এর ভাইভা অনুষ্ঠিত হবে। ইভিনিং এমবিএ কোর্সে আসন সংখ্যা ৫০টি।
এছাড়া বিশ্ববিদ্যালয়ে ২ বছর মেয়াদী এলএলবি (পাস) প্রোগ্রাম ২০১৬ এর ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা এ কোর্সে আবেদন করতে পারবেন ২৯ ফেব্রæয়ারি পর্যন্ত। এতে আসন সংখ্যা ১৫০টি। ২৯ ফেব্রæয়ারি বিকাল ৪টা থেকে এ কোর্সের ভাইভা শুরু হবে।
ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য (০২) ৬৬৮২১৭৪, ০১৭১৯২৮১৮২৩, ০১৭১৬৫৭৪২৫২ নম্বরে ফোন করে ও বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নিজস্ব ওয়েবসাইট থেকেও বিস্তারিত তথ্য জানা যাবে।
বৃহত্তর যশোর সমিতির শীতবস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টার : বৃহত্তর যশোর সমিতির পক্ষ থেকে মাধ্যমিক পর্যায়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ হয়েছে। চলতি মাসে সমিতির উদ্যোগে বৃহত্তর যশোরের চার জেলায় এক হাজার কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ করা জেলাগুলোর মধ্যে রয়েছে যশোর, ঝিনাইদহ, মাগুরা ও নড়াইল।
সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চারটি স্কুলে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এই চারটি স্কুল- রিশখালী মাধ্যমিক বিদ্যালয়, সাধুহাধী বালিকা বিদ্যালয়, সোনাতনপুর মাধ্যমিক বিদ্যালয় ও দখলপুর মাধ্যমিক বিদ্যালয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন