মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাভারে অটোরিকশা ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ঢাকার সাভারে অভিযান চালিয়ে অটোরিকশা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। জব্দ করেছে একটি অটোরিকশা। গতকাল রোববার দুপুরে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজলের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে চক্রটিকে আটকের বিষয়টি জানানো হয়। এর আগে গত শনিবার পূর্ব রাজাসনের বিরুলিয়া রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। আটককৃতরা হচ্ছে- নড়াইল জেলার মো. পারভেজ শেখ, রংপুর জেলার আল-আমিন, জয়পুরহাট জেলার মো. আজাহার আলী ও ফরিদপুর জেলার মো. মাহতাব।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, ১২ জানুয়ারির এক অভিযোগের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল সাভারের পূর্ব রাজাসন বিরুলিয়া রোডে অভিযান চালিয়ে অটো রিকশা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। তখন চক্রটির কাছ থেকে উদ্ধার করা হয় একটি অটোরিকশা, চারটি মোবাইল এবং নগদ ৭শ’ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সাথে জড়িত। তারা যাত্রীর ছদ্মবেশে রিকশা ভাড়া করে নীরব স্থানে গিয়ে চেতনানাশক ওষুধ দিয়ে চালককে অচেতন করে ছিনতাইয়ের কাজ করতো। পরে তারা গাড়ির মালিকের মোবাইল নম্বর সংগ্রহ করে গাড়ি ফেরত দেওয়ার কথা বলে বিকাশে টাকা দাবি করতো।
এ চক্রটি দীর্ঘদিন যাবৎ ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুরসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে গিয়ে অটোরিকশা, সিএনজি ও প্রাইভেটকার ছিনতাই করে আসছিলো। অধিকাংশ সময় এই চক্রটি ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারণ ও নিরীহ পথচারীদের আটক করে টাকা-পয়সাসহ বিভিন্ন ধরনের মালামালও ছিনতাই করে আসছিলো বলে জানিয়েছে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন