বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটুনি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

নেছারাবাদ উপজেলার চিলতলা গ্রামে কলেজপড়ুয়া মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বাবা চান মিয়াকে পিটিয়েছে বখাটেরা। গত রোববার সন্ধ্যায় চিলতলা বাজারে খোকন, এমদাদুল হক ও সোবাহানের নেতৃত্বে ৪-৫ জন এ হামলা চালায়। এসময় গুরুতর আহত চান মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
হাসপাতালে চিকিৎসাধীন চান মিয়া অভিযোগ করেন, তার মেয়ে লিপি শহীদ স্মৃতি বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। লিপিকে একই গ্রামের হারুনের পুত্র বখাটে এমদাদুল হক উত্যক্ত করে আসছে। বিষয়টির প্রতিকার চেয়ে এমদাদুলের বাবা হারুনের কাছে নালিশ করেন চান মিয়া। এ সময় হারুন তার ছেলে এমদাদুলের পক্ষ নিয়ে উল্টো মেয়েকে সামলানোর জন্য চান মিয়াকে ধমক দিতে যান। এতে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির হয়। এর জের ধরে হারুনের পুত্র খোকন ও এমদাদুল তাদের বন্ধু সোবাহানের নেতৃত্বে আরো ২-৩ জন দলবদ্ধ হয়ে সন্ধ্যায় চান মিয়াকে বেদম মারপিট করে। মারপিটের খবর পেয়ে দৈহারী ইউপি চেয়ারম্যান মো. জাহারুল ইসলাম ও ইউপি সদস্য লিটন মৃধা ঘটনাস্থলে এসে আহত চান মিয়াকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন।
এ বিষয়ে চেয়ারম্যান জাহারুল ইসলাম বলেন, পাশেই একটি সালিশ বৈঠকে বসে বাজারে মারামারি হচ্ছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সকালের একটি ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় চান মিয়াকে মারধরের ঘটনা হয়েছে। চেয়ারম্যান জানান, চান মিয়া সুস্থ হওয়ার পরে উভয়পক্ষকে নিয়ে মীমাংশার চেষ্টা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন