বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে বখাটেদের মারপিটে ২০ ছাত্রীসহ আহত ২৫

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৭:২৪ পিএম

কেশবপুরে করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে বখাটেদের মারপিটে ২৫ জন আহত হয়েছে। এর মধ্যে ২০ জন ছাত্রী, ৩ জন শিক্ষক, গ্রাম পুলিশ ও বাস চালক রয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে কেশবপুর-কলাগাছি সড়কের পাঁজিয়া এলাকায়। পুলিশ এ ঘটনায় ২ যুবককে আটক করেছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার করোনা ভাইরাসের টিকা দেওয়ানোর জন্য উপজেলার কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা বিদ্যালয়ের ৭৮ জন ছাত্রীকে কেশবপুর হাসপাতালে আনেন। ছাত্রীদের টিকা দেওয়া শেষে বাসে ফেরার পথে পাঁজিয়া এলাকায় বখাটেদের সঙ্গে বাস চালকের মধ্যে কথাকাটিকাটি হয়। পরে বখাটেরা বাস আটকিয়ে দিয়ে গাড়িতে ঢুকে চালককে মারধর করতে থাকে। চালককে মারধর করতে থাকলে শিক্ষকরা বাধা দিলে বখাটেরা শিক্ষকসহ ছাত্রীদের এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে। এ সময় ভয় পেয়ে অনেক ছাত্রী বাসের মধ্যে জ্ঞান হারিয়ে ফেলে। বখাটেদের হামলায় বিদ্যালয়ের ছাত্রী জুই বিশ্বাস, ইয়াসমিন, প্রিয়া মন্ডল, সাথী বাইন, সিনথিয়া খাতুন, রুবাইয়া খাতুন, শ্রাবণী মন্ডল, তহমিনা খাতুনসহ ২০ জন ছাত্রী আহত হয়েছে। এর মধ্যে আহত জুই বিশ্বাসের ডান পা ভেঙ্গে গেছে। তাকে হাসপাতাল থেকে পায়ে ব্যান্ডেজ করানো হয়েছে। এছাড়া মারপিটে বাসে ছাত্রীদের সঙ্গে থাকা শিক্ষক উজ্জল বৈরাগী, মহেন্দ্র নাথ বাইন ও রাখি ঢালী আহত হন। হামলার সময় পাঁজিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ লিয়াকত আলী ঠেকাতে এগিয়ে এলে তাকেও বখাটেরা মারপিট করে আহত করে।

কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মলয় কুমার ব্রহ্ম বলেন, এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে উপজেলার পাঁজিয়া এলাকার এখলাছ ও খায়রুল ইসলাম নামে দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন