বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারায়নগজ্ঞে নিহত দুই এসআই’র ফরিদপুরের বাড়ীতে শোকের মাতাম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:৪২ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশের সদস্য বহনকারী একটি প্রাইভেটকার পুকুরে পড়ে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়। এর মধ্যে একজন এএসআইর বাড়ী ফরিদপুর জেলার ভাঙ্গার মুনরাবাদে। অপরজনের বাড়ী বৃহওর ফরিদপুরে গোপালগঞ্জ চরভাটপাড়া।

হটাৎ এমন মৃত্যুতে পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
নিহত দু’জন হলেন- ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম।

নিহত দুই দারোগাই সোনারগাঁ থানায় কর্মরত ছিলেন।
এসআই কাজী সালেহ আহমদের গ্রামের বাড়ির তথা নিহতের আত্মীয়-স্বজন সবাই এক নজর প্রিয় জনের মরদেহ দেখার জন্য রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়ে যান বলে পারিবারিক সূত্রে জানাযায়।


এ বিষয়ে তার চাচাতো বোন জামাই মো. নাজিম মুন্সী গনমাধ্যম কে বলেন, ভাইয়ের এভাবে চলে যাওয়ায় আমাদের পরিবারটি সম্পুর্ন ই ভেঙে পড়েছে। কাজী সালেহ আহমদের মরদেহ ঢাকায় দাফন করা হবে বলে জানাযায়। নিহতের লাশ ঢাকাতে দাফন করা হবে বলেও তিনি জানান।

গ্রামের সকলেই মর্মাহত সবার মাঝে নেমে আসছে শোকের ছায়া।
নিহতের স্বজন জুয়েল ফকির বলেন, মানিক (কাজী সালেহ আহমদ) ভাইয়ের মৃত্যুর খবর আমরা রাতেই শুনতে পাই। তার অকাল মৃত্যু আমরা কোনমতেই মেনে নিতে পারছি না।

উল্লেখ্য, সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নারায়ণগঞ্জ দত্তপাড়া বাদশা গ্যারেজের একটু সামনে একটি প্রাইভেটকার পুকুরে পড়ে মুহূর্তের মধ্যে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিলেও এর মধ্যে দুই পুলিশ অফিসার মারা যায়। দুজনের বাড়ীই বৃহওর ফরিদপুর।

স্হানীয়রা বলছেন, গাড়িটি মহাসড়ক থেকে সোনারগাঁ থানার দিকে যাচ্ছিল। পথিমধ্যে এ ঘটনা ঘটে।

নিহত এসআই কাজী সালেহ আহমদের দাফন ও জানাজা মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে সম্পন্ন হয়েছে।

অপরজনের দাফন হওয়ার খবরটি সঠিক জানাযায়নি।

মঙ্গলবার (১৯জানুয়ারি) ও তাদের নিজ নিজ বাড়ীতে ছিল স্বজন মানুষের ঢল এবং শোকের মাতাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন