মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

ট্রাফিক পুলিশকে বিদেশি নাগরিকের টাকা ছুড়ে মারার ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৮:২৬ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও ট্রাফিক বিভাগের অধীনে রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক পুলিশকে চীনের এক নাগরিক টাকা ছুড়ে মারেন। এ সময় ওই চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের উদ্দেশ্যে বলেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস (তুমি টাকা চাচ্ছ, আমি তোমাকে টাকা দিচ্ছি)’।

এই ঘটনার ভিডিও মঙ্গলবার থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিও প্রকৃত ঘটনা জানতে ইতোমধ্যে খোঁজ খবর নিচ্ছে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগ।

তেজগাঁও ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার ওই চীনা নাগরিকের গাড়ি রাওয়া ক্লাবের সামনে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ সদস্য আটকিয়ে কাগজ চেক করছিলেন। এতে নির্দিষ্ট গন্তব্যে যেতে দেরি হতে থাকায় কোনো একটি পোশাক কারখানায় চাকরি করা ওই চীনা নাগরিক ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুঁড়ে মারেন।

এ বিষয়ে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপকমিশনার সাহেদ আল মাসুদ বলেন, গাড়ি থামিয়ে ট্রাফিক পুলিশ গাড়ির কাগজ চেক করছিলেন। কাগজ চেক করার সময় চালকের সঙ্গে কথা বলছিলেন পুলিশ সদস্যরা। এদিকে কাগজ চেক করতে সময় লাগছিল বলে গাড়িতে থাকা ওই চীনা নাগরিক বিরক্ত হয়ে এ ঘটনা ঘটায়। সে হয়তো ভেবেছে টাকার জন্য তার গাড়ি থামিয়েছিল পুলিশ।

তিনি বলেন, পুলিশ টাকার জন্য গাড়ি থামিয়েছিল এমন কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে সম্পূর্ণ বিষয়টি আমরা তদন্ত করে দেখছি ঠিক কি ঘটেছিল। এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
প্রবাসী-একজন ২০ জানুয়ারি, ২০২২, ৯:০৬ এএম says : 0
ব্যপারটা ইন্টারনেটে ভাইরাল হওয়াতেই যত বিপত্তি; তা না হলে বাংলাদেশে ওরকম টাকা হাতছাড়া করে কয়জন পুলিশ বলুনতো? গাড়ির কাগজ-পত্র পরীক্ষা করতে আসলে তেমন কোনো সময় লাগেনা, কিছু বখশিশ পাওয়ার জন্য পুলিশের অনেকেই এমনই খুঁতখুঁত করে সময় নষ্ট করে; প্রবাস থেকে বাংলাদেশে বেড়াতে গিয়ে আমি নিজেই এমনটি দেখেছি।
Total Reply(0)
Mizanur Rahman ২০ জানুয়ারি, ২০২২, ১২:৪৭ পিএম says : 0
বিদেশি নাগরিকের এমন আচরণ অত্যন্ত অশালীন ও অন্যায়, তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া উচিত । Offering bribes is a criminal offence
Total Reply(0)
সাহেদ বিশ্বাস ২০ জানুয়ারি, ২০২২, ১২:৪৯ পিএম says : 0
দেশটাকে অপমানিত করে ছেড়ে দিলো
Total Reply(0)
Sa Sumon ২০ জানুয়ারি, ২০২২, ১২:৫০ পিএম says : 0
দুই জনকে আইনের আওতা আনা উচিত
Total Reply(0)
MD Halim ২০ জানুয়ারি, ২০২২, ১২:৫০ পিএম says : 0
এর চেয়ে নির্লজ্জ আর কি আছে পুলিশ এর জন্য কি? ছি ছি পুলিশের মান সম্মান কি আছে?
Total Reply(0)
Md Faisal Ahmed ২০ জানুয়ারি, ২০২২, ১২:৫০ পিএম says : 0
কি লজ্জা! বিদেশি নাগরিকরাও জানে যে পুলিশ কোন কারণে গাড়ি আটকায়
Total Reply(0)
Ariful ২০ জানুয়ারি, ২০২২, ৭:৫২ পিএম says : 0
সৎ উদ্দেশ্যে কাগজ চেক করলে এতো সময় লাগার কথা নয় যাতে একজন মানুষ বিরক্ত হয়। ঐ পুলিশের উদ্দেশ্য অবশ্যই অসৎ ছিল, তাইতো বিদেশির এমন কার্যকলাপ যা আমার কাছে ঠিক মনে হয়েছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন