সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে খেলাফত মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৯:১৮ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা মামুনুল হকসহ গ্রেফতারকৃত আরও আলেম-ওলামার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে খেলাফত মজলিস ফেনী জেলা শাখা। গতকাল বিকেল ৩টায় শহরের শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদসভার আয়োজন করা হয়েছে। এতে জেলা সভাপতি মাওলানা জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী ক্বারী আবু বকর ছিদ্দিকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা। তিনি বলেন, কেন্দ্রীয় মহাসচিব আল্লামা মামুনুল হককে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। সারা দেশে যত আলেম-ওলামা কারাবন্দি আছে তাদেরকেও মুক্তি দেয়ার জোর দাবি জানান তিনি।

তিনি আরও বলেন, আইনের শাসন, মানব অধিকার রক্ষা, ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতিতে আজ জনগণ দিশেহারা, তাই অনতিবিলম্বে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে আনার দাবি জানান। সেই সাথে গ্যাসের মূল্য দ্বিগুণ করার প্রস্তাবের তীব্র নিন্দা জানান তিনি। করোনার অযুহাতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ষড়যন্ত্র বন্ধ করতে হবে। করোনার বিধি নিষেধের নামে সভা-সমাবেশ ও ধর্মীয় মাহফিল বন্ধের অভিপ্রায়ের মাধ্যমে মানুষের মৌলিক অধিকার ও ধর্মীয় স্বাধীনতা হরণের বিরুদ্ধে জনগণ রুখে দাঁড়াবে। যেখানে করোনার মধ্যে গণপরিবহন, নারায়নগঞ্জের সিটি নির্বাচন, ইউপি নির্বাচনসহ সকল কার্যক্রম পরিচালনা করা হয়েছে। কিন্তু সেখানে কোনো বিধি-নিষেধ কার্যকর হয়নি।
এছাড়া মানববন্ধনে আরও বক্তব্য রাখেন মাওলানা আমির হোসোইন, মুফতি আব্দুর রহমান, মাওলানা আব্দুল হক, মুফতি ইউছুফ, মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা হোসাঈন আহম্মদ, আবদুল গণি প্রমুখ। সমাবেশ শেষে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতাকর্মী ও হেফাজতে ইসলামের সকল কারাবন্দিদের মুক্তির জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন