শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

হলুদ মরিচ মসলায় ধানের কুঁড়া

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

নগরীর একটি কারখানায় অভিযান চালিয়ে ভেজাল হলুদ-মরিচ-মসলার গুঁড়া ও ধানের কুঁড়াসহ ছয় ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। খাতুনগঞ্জ এলাকার কারখানাটিতে বৃহস্পতিবার অভিযান চালায় র‌্যাব। গতকাল শুক্রবার এ সংক্রান্ত তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ ইসহাক, মুহাম্মদ সাগর, রাহাত উদ্দিন, নসু মাঝি, মোহাম্মদ শহীদ ও মুহাম্মদ খাইরুল। র‌্যাব জানায়, খাতুনগঞ্জ বাজারের চৌধুরী বিল্ডিংয়ের নিচতলায় হলুদ-মরিচ-ধনিয়া ভাঙানোর একটি কারখানায় ভেজাল খাদ্যসামগ্রী তৈরি করা হচ্ছে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভেজাল খাদ্যসামগ্রী তৈরির কথা স্বীকার করেন।
কারখানা থেকে ভেজাল হলুদ-মরিচ-ধনিয়ার গুঁড়া তৈরির উপকরণ হিসেবে লাল রঙের কেমিক্যাল ৮৫০ গ্রাম, হলুদ রঙের কেমিক্যাল ৩৫০ গ্রাম, খয়েরি রঙের কেমিক্যাল ২০ গ্রাম ও ৮০০ গ্রাম কয়লা উদ্ধার করা হয়। সেখানকে ৭টি প্লাস্টিকের বস্তায় থাকা ৩৩৩ কেজি ভেজাল হলুদের গুঁড়া, ৪টি প্লাস্টিকের বস্তায় থাকা ১৫৭ কেজি ভেজাল মরিচের গুঁড়া, ২টি প্লস্টিকের বস্তায় থাকা ৮০ কেজি ভেজাল ধনিয়ার গুঁড়া উদ্ধার করা হয়। এগুলো বিক্রির জন্য কারখানায় সংরক্ষণ করে রাখা হয়েছিল। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন