সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় ইউএনওর জনতার মাঝে মাক্স বিতরণ

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৭:০১ পিএম

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী অফিসার শনিবার(২২ জানুয়ারী) মোছাঃ তাছলিমা আকতার মাক্স বিতরণ করেছেন। এবং উপজেলার বিভিন্ন বাজারে লোকসমাগম এড়িয়ে চলতে,ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে সতর্কতা ও দিকনির্দেশনা প্রদান করেছেন। করোনা ভাইরাস ও ওমিক্রন সম্পর্কে বহুল প্রচারের লক্ষে উপজেলা ব্যাপি মাইকিং করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) দিনব্যাপী সালথা সদর বাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে পথচারীদের মাঝে এই মাক্স বিতরণ করেন। সরকারী বিধি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার সাংবাদিকদের বলেন, মহামারী করোনা ভাইরাস (কোভিট ১৯) সংক্রমণের সংখ্যা দিনদিন বেড়ে চলেছে। ইতিমধ্যে মধ্যে ওমিক্রন নামক ভাইরাসের দেখা দিয়েছে এই ভাইরাস বিস্তার রোধে জেলা প্রশাসকের দিকনির্দেশনায় মানুষের মাঝে মাক্স বিতরণ করছি। এছাড়াও তিনি সকলের উদ্দেশ্যে বলেন মাক্স পরিধান করুন স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করুন।

তিনি আরও বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা ও বিধিনিষেধ দেশের সকল সরকারি কর্মচারী ও নাগরিকের জন্য পালন করা অবশ্যই কর্তব্য। উপজেলা সকল জনসাধারণ এসব নির্দেশনা মেনে চলাচল করবেন এবং সকল কার্যাবলী সম্পাদন করবেন বলে অনুরোধ করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন