শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নিকলীতে বিচারপতি স্মৃতি পুরস্কার প্রদান

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের সাবেক বিচারপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেনের গড়া প্রতিষ্ঠান মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রদের পুরস্কার প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় স্কুলের হলরুমে ৪০ জন কৃতি ছাত্রের মাঝে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, খাতা-কলম প্রদান করা হয়। বিচারপতির সহধর্মিনী শাহিমা চৌধুরীর অর্থায়নে এগুলো প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ জেলা জজের সহধর্মিনী ও জেলা সমবায় অধিদফতরের প্রশিক্ষক নাজমুন্নাহার কাদির,

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সবার প্রিয় বীর মুক্তিযোদ্ধা বিচারপতি আমির হোসেন আজ দুনিয়াতে নেই। তার রেখে যাওয়া স্মৃতি এ বিদ্যালয়ের কোমলমতি শিশুদের সাথে মিলিত হতে পেরে আমি গর্বিত। আজকের শিশুরাই আগামী দিনের নাগরিক। তোমাদের সবাইকে তার মত গুনে বড় হতে হবে। সর্বদাই সৎ কথা এবং আদর্শের পথে চলবে। তোমরাই বাংলাদেশের আগামীর স্বপ্ন। বিচারপতির স্ত্রী শাহিমা চৌধুরী বলেন, আমি যতদিন বেঁচে আছি এ পুরস্কারটি চলমান থাকবে। করোনার কারণে সীমিতভাবে এ আয়োজন করতে হচ্ছে। বক্তব্যের শেষ দিকে স্বরচিত কবিতার মাধ্যমে স্বামীর স্মৃতিচারনমূলক কবিতা পাঠ করে উপস্থিত সকলকে অবাক করে দেন।
বিদ্যালয়ের সভাপতি সিদ্দিক হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মহরকোনা আশরাফিয়া দাখিল মাদরাসার শিক্ষক মো. রুহুল আমিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু বিপ্লব দেবনাথ, সহকারী শিক্ষক মো. সাইফুল ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিক, শিক্ষক অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন