বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রতিবাদে রূপগঞ্জে মানববন্ধন

স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতার বিরুদ্ধে মিথ্যা মামলা

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাজী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে ও প্রত্যাহার দাবিতে শিক্ষক ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। গতকাল শনিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত ওই শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে শিক্ষকসহ কয়েক শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্যে রাখেন-নাওড়া হাজী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আহসান উল্লাহ, শিক্ষক সাধনা রানী, আওয়ামী লীগ নেতা হাজী মোতালিব ভুঁইয়া, হাজী নুরুল ইসলাম ভুঁইয়া, রামগোবিন্দ, কায়েতপাড়া ইউনিয়ন জাতীয় হিন্দু পরিষদের কোষাধক্ষ্য পরমেশ্বর, দিলিপ সরকার, আজিজুল্লাহ, মোছা. রোবেল প্রধান, আনোয়ার ভুঁইয়া, অনিক, সুজন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ষড়যন্ত্রমূলকভাবে বিধান কৃষ্ণ রায় নামের এক ব্যক্তিকে দিয়ে বাড়িঘর ভাঙচুর ও আগুনের ঘটনা সাজিয়ে হাজী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোশারফ হোসেন ভুঁইয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মিথ্যা মামলা করেন। অথচ যেদিন ঘটনা দেখানো হয়েছে, সেদিন তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সেলিনা হায়াত আইভীর নির্বাচনী প্রচারণায় ছিলেন। আমরা এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দ্রুত মামলা প্রত্যাহারেরও দাবি জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন