বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কেন্দুয়ায় গৃহবধূর লাশ উদ্ধার শাশুড়ি আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

নেত্রকোনার কেন্দুয়ায় শ্বশুরবাড়ি থেকে কাকলী আক্তার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধুর শাশুড়ি বেগম আক্তারকে (৫৫) আটক করা হয়েছে।
গৃহবধূর ভাই ও স্বজনরা জানান, গত আড়াই বছর পুর্বে কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের রামপুর গ্রামের সাত্তার মিয়ার মেয়ে কাকলীর বিয়ে হয় একই উপজেলার আশুজিয়া ইউনিয়নের হাসুয়ারী গ্রামের মৃত একদিল মিয়ার ছেলে সুপল মিয়ার সাথে। বিয়ের পর থেকে স্বামী ও শশুড়বাড়ি লোকজন যৌতুক হিসেবে মোটর সাইকেল কিনে দেয়ার জন্য গৃহবধূ কাকলী ও তার পরিবারের উপর চাপ দিয়ে আসছিল।
মৃতের ভাই কামরুলসহ স্বজনরা জানান, তারা কাকলীর সাত মাসের শিশু বাচ্চাটিকে লুকিয়ে রেখেছে। মৃতের স্বজনরা এই নারকীয় ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্নেওয়াজ বলেন, এ ঘটনায় নিহতের বাবা আব্দুস সাত্তার বাদী হয়ে শাশুড়ি, স্বামী, দেবর, ননাসসহ ৫ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে গতকাল একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার এজাহারভুক্ত আসামি শ্বাশুড়ি বেগম আক্তারকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন