মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৩৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

নোয়াখালীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক চার আসামিসহ ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় দুই আসামির কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ৪ জন বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি রয়েছে। গত শুক্রবার দিবাগত রাত থেকে গতকাল শনিবার ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহিম মিয়ার ছেলে সাইফুল ইসলাম, নুরুল হুদার ছেলে মো. রুবেল ও সোনাইমুড়ীর পশ্চিম দৌলতপুর গ্রামের মমিন উল্যার ছেলে ইসমাইল হোসেন।

পুলিশ জানায়, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারের জেলার প্রতিটি থানায় বিশেষ অভিযানে নামে পুলিশের একাধিক দল। অভিযানকালে বেগমগঞ্জের বিভিন্ন এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরুল আলম ও ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি সালা উদ্দিনসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। একই রাতে সোনাইমুড়ী পশ্চিম দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ ইসমাইল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অপরদিকে রাতে সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের উত্তর মাছিমপুর গ্রামের দানামিয়ার বাজারের আজাদ ফার্ণিচার হাউজের সামনে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় ওই সড়কের ওপর থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশের বিশেষ শাখার তথ্যমতে, গ্রেফতারকৃতদের গতকাল শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, বিভিন্ন মামলায় সাজপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামি, অবৈধ অস্ত্রধারী, মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। অপরাধীদের বিরুদ্ধে জেলা পুলিশ জিরোটলারেন্স নিয়ে কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন