মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘আন্দোলনের প্রস্তুতি নিন’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

ঘরে ঘরে বাঁশের লাঠি তৈরি করে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক হাওলাদার। তিনি বলেন, অবৈধ দখলদার সরকার পতনের দ্বারপ্রান্তে। ঐক্যবদ্ধভাবে ধাক্কা দিলেই শেষ। এ জন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।
দুঃশাসনের বেশি দিন নেই উল্লেখ করে যুবনেতা আব্দুল খালেক হাওলাদার আরও বলেন, রাত যত গভীর হয়, প্রভাত তত নিকটে আসে। অচিরেই রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশকে অবৈধ দখলদার মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।
গতকাল দুপুর ২টায় হালুয়াঘাট নাগলা বাজারে হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিকে কর্মী সভা শুরুর আগে পুলিশ বাঁধা দিয়ে সভাস্থল থেকে নেতাকর্মীদের সরিয়ে দেয়। পরে পুলিশের বাঁধা উপেক্ষা করেই নির্ধারিত স্থানেই সভা করেন যুবদল নেতারা।
এ সময় উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক শামছুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আ. সবুর কামরুল, সহ-সাধারণ সম্পাদক শামসুর রহমান শামসু, রুকনুজ্জামান সরকার রুকন, সহ-সাংগঠনিক কামরুল হাসান তালুকদার, হাসান আল মামুন লিমন, খসরুজ্জামান জিএস শরীফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন