বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম

খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রশান্ত কুমার না‌মে এক যুবকের মৃত্যু হ‌য়ে‌ছে। আজ রোববার (২৩ জানুয়ারি) দুপুর আড়াইটার টার দি‌কে নগরীর নতুন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা‌ ঘ‌টে। নিহত যুবক গোপালগঞ্জ টু‌ঙ্গিপাড়া সে‌নেরচর এলাকার প্রফুল্ল রায় বালার ছে‌লে।
দৌলতপুর থানার এসআই মো: রফিকুল ইসলাম জানান, নতুন রাস্তা মোড় পৌছানো মাত্র আকস্মিক এক পথচারী প্রশান্ত কুমারের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাকে বাঁচাতে সাইড দিতে গেলে পিছন থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি প্রশান্ত কুমারের শরীরের ওপরে দিয়ে চলে যায়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
তিনি আরও জানান, এ সময় সুজিত বিশ্বাস নামে মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। মোটরসাইকেল আরোহী আহত সুজিত বিশ্বাস জানান, সকালে তারা গোপালগঞ্জ থেকে তাদের মোটরসাইকেল সার্ভিসিং করানোর জন্য খুলনায় এসেছিলেন। দুপুর আড়াইটার দিকে নতুন রাস্তা গোলচত্বরের সামনে এলে তারা একজনকে সাইড দেওয়ার জন্য দাড়ানো মাত্র পিছন থেকে একটি ট্রাক তাদের আঘাত করে। পরে স্থানীয়দের মধ্যমে পরিবারের লোকজন জানতে পেরে হাসপাতালে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন