বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে পদ বঞ্চিতদের সাংবাদিক সম্মেলন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৬:৪৯ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২

অছাত্র, ছাত্রলীগ কর্মী, চাকুরীজীবী, বিবাহিত, ও প্রবাসীদের নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঘোষিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে পদ বঞ্চিত মামলা হামলার শিকার ত্যাগী নেতারা। রোববার দুপুরে সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট ড্রীম কমিউনিটি সেন্টারে ওই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক সম্মেলন থেকে আগামী ১সপ্তারে মধ্যে ঘোষিত আহবায়ক কমিটির বাতিল করে মামলা হামলার শিকার নেতাদের দিয়ে কমিটির ঘোষণার আল্টিমেটাল দেন। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে ঘোষিত কমিটির নেতাদের প্রতিহত করার হুশিয়ারি দেওয়া হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন সেনবাগ উপজেলা ছাত্রদলের ঘোষিত কমিটির ১নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী ফখরুল ইসলাম রুবেল, ২নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী রবিউল হাসান তুহিন, ৪নং যুগ্ম আহবায়ক ও আহবায়ক পদ প্রত্যাশী মজিবুর রহমান এবং আহবায়ক কমিটিতে স্থান না পাওয়া পদবিঞ্চিত সেনবাগ সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন সুজন।

সাংবাদিক সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করে বক্তারা বলেন, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ও সাধারণ সম্পাদক আবু হাসান নোমান অর্থের বিনিময়ে মামলা হামলার শিকার নেতাদের বাদ দিয়ে অছাত্র, বিবাহিত, প্রবাসী, চাকুরীজীবি ও ছাত্রলীগের কর্মিদের দিয়ে গত ১৪ জানুয়ারী আহবায়ক কমিটি ঘোষনা করে। ওই কমিটি ঘোষনার পর থেকে পদ বঞ্চিত আহবায়ক ও সদস্য সচিব পদ প্রত্যাশী এবং তাদের অনুসারীরা বিক্ষোভ, ঝাড়– ও জুতা মিছিল কর্মসূচি পালন করে। ঘোষিত কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী উচ্ছারণ করেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন