শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শেরপুর চেম্বার অব কমার্সের কম্বল বিতরণ

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

শেরপুরে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে অসহায় দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। ২৩ জানুয়ারি রোববার সকাল ১২ টায় চেম্বার ভবনে ৬ শতাধিক অসহায় নারী পুরুষদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ আসাদুজ্জামান রৌশন এর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, পরিচালকদের মধ্যে মনির উদ্দিন আহমেদ, খোরশেদ আলম মিঠু, চন্দন সাহা, বশিরুল ইসলাম সেলু, রাজন সরকার রাজু, বাবন সাহা, তৌহিদুর রহমান পাপ্পু উপস্থিত ছিলেন। পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব।
দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।
এসময় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ আসাদুজ্জামান রৌশন বলেন, শীতার্ত মানুষের দুর্ভোগ কমাতে শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। ভবিষ্যতে যে কোনো সমস্যা কিংবা সঙ্কটে শেরপুরের মানুষের পাশে থাকবে চেম্বার অব কমার্স ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন