বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে স্কুলছাত্রীকে ধর্ষণ আসামি গ্রেফতার

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

মাদারীপুরের শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় নাহিদ শেখ নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, গত শনিবার সকালে শিবচর উপজেলার বন্দরখোলার মফিতুল্লাহ হাওলাদারকান্দির এক কৃষকের রাজারচর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী বাড়ি থেকে বাজারের দিক যাচ্ছিল। পথিমধ্যে তার এক বন্ধুর সাথে দেখা হলে বীনা পানি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কথা বলছিল। এমন সময় ওই এলাকার বখাটে নাহিদ শেখ ও আল আমিন হাওলাদার একটি মোটরসাইকেলে এসে ভয়ভীতি দেখিয়ে মেয়েটির বন্ধুকে তাড়িয়ে দেয়। ওই মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে পাশর্^বর্তী সন্ন্যাসীরচরের মাদবরকান্দির একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে নাহিদ শেখ তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে নাহিদ শেখকে গ্রেফতার করে। তবে আল আমিন এখনো পলাতক রয়েছে। নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে। পলাতক আল আমিন হাওলাদার একই গ্রামের। তারা মিয়া হাওলাদারের ছেলে।
শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন জানান, ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে মামলা করেছে। মামলা দায়েরের ৩ ঘণ্টার মধ্যে রাতেই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন