সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় দুই মাতালের ছুরিকাঘাতে ভ্যানচালক আহত

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৭:২০ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে দুই মাতালের ছুরিকাঘাতে এক ভ্যানচালক আহত হয়েছেন। সোমবার দুপুরে পৌরসভার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি রেলস্টেশন সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে। এলাকাবাসী দুই মাতালকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

আহত হয়েছেন পৌরসভার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি গ্রামের মৃত মফিন শেখের ছেলে মারুফ শেখ। তিনি পেশায় ভ্যানচালক।

পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জুলফিকার আলী হিরো জানান, দুপুরে রেলস্টেশন সংলগ্ন জ্যোতি ফুলঘরের সামনে ভ্যানচালক মারুফ দাঁড়িয়ে থাকা অবস্থায় কুষ্টিয়ার উত্তর মিলপাড়ার গোলাম মহম্মদের ছেলে নুর আলম ও ঢাকা উত্তরার শহিদের ছেলে শিমুল মদ্যপ অবস্থায় তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এবং দুই মাতাল মারুফকে মারধর করতে করতে টেনে হিঁচড়ে দোকানের পিছনে নিয়ে গিয়ে তার উরুতে ছুরিকাঘাত করে। এসময় স্থানীয়রা নুরআলম ও শিমুলকে উত্তম মাধ্যম দেয়া অবস্থায় তারা দৌড়ে পালিয়ে গিয়ে একটি দোকানে আশ্রয় নিলে এলাকাবাসী তাদেরকে আটকে রাখে। এসময় কাউন্সিলর দুই মাতালকে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। ভ্যানচালক মারুফকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে ৫ টি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, মদ্যপান অবস্থায় ভ্যানচালককে ছুরিকাঘাতে আহত করার অপরাধে দুই মাতালকে হাসপাতাল থেকে ওয়াস করানো হয়েছে। এবং তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন