বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

প্রেস ইউনিটি সংবাদযোদ্ধাদের বিপদের বন্ধু : অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৮:৫৫ পিএম

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন প্রেস ইউনিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেছেন, করোনাকালে জেলা-উপজেলা পর্যায়ে আর্থিকসহ বিভিন্ন সহায়তা প্রদান করে প্রেস ইউনিটি প্রমাণ করেছে, সংগঠনটি সত্যিকার অর্থে সংবাদযোদ্ধাদের বিপদের বন্ধু-মানবতার বন্ধু।

আজ ২৪ জানুয়ারি বেলা ১২ টায় অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সাথে এক সৌজন্য সাক্ষাৎকালে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরও বলেন, নতুন প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে সকল অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে সংবাদ যুদ্ধে অবতীর্ণ হতে হবে, যাতে করে বাংলাদেশের স্বাধীনতার চেতনা বাস্তবায়িত হয়; আমজনতার মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সংবাদযোদ্ধা বাদল দাস, সূর্য চৌধুরী, দীপ আহমেদ আজাদ প্রমুখ।

উল্লেখ্য, সংবাদমাধ্যম ও সংবাদযোদ্ধাদের অধিকার আদায়ের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে ২০০৯ সালের ২৩ জুন আত্মপ্রকাশকারী অনলাইন প্রেস ইউনিটির সদস্য হতে আগ্রহী যে কোন সংবাদকর্মী অথবা অনলাইন এ্যাক্টিভিটিস্ট ০১৫৭২-৩০৯৮৭৪ নম্বরে নাম-কর্মরত গণমাধ্যমের নাম-ঠিকানা ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করে সদস্য হতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন