শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় শফিকুল ইসলাম নামে এক যুবককে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে উপজেলা দীঘিবরাব এলাকায় এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলাম উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকার মৃত আলী আক্কাস ভুঁইয়ার ছেলে। এ ঘটনায় আহত শফিকুল ইসলামের বড় ভাই আনিসুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।


আহত শফিকুল ইসলামের ভাই আনিসুল ইসলাম জানান, দীঘিবরাব এলাকার শুক্কুর আলী ও মো. মকবুল হোসেন দীর্ঘদিন ধরে দীঘিবরাব, পবনকুল, মুগরাকুল, বিশ্বরোড এলাকায় পাইকারী ও খুচরা মাদক বিক্রি করে আসছে। গত কয়েকদিন আগে শুক্কুর আলী এবং মকবুলকে এসব এলাকায় মাদক বিক্রি করতে বাঁধা দেন শফিকুল ইসলাম। এক পর্যায়ে শফিকুল ইসলাম মাদক ব্যবসায়ী শুক্কুর আলীর গালে একটি চড় মারে।

এরই জের ধরে সকালে দীঘিবরাব এলাকায় শফিকুল ইসলামকে একা পেয়ে শুক্কুর আলী এবং মকবুল হোসেনসহ ৭-৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র রামদা, ছোরা, লোহার রড স্টিলের পাইপ দিয়ে এলোপাথারিভাবে মারধর করতে থাকে। এক পর্যায়ে শুক্কুর আলীর হাতে থাকা ছোরা দিয়ে খুনের উদ্দেশে তার পেটে মেরে জখম করে। এসময় তার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে পরিবারের লোকজন দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে শুক্কুর আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন