শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে যুবক দগ্ধ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ফতুল্লার মাসদাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মোস্তফা কামাল নামে এক যুবক দগ্ধ হয়েছেন। বিস্ফোরণে ভবনটির নীচতলার জানালার কাচসহ বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্থ হয়। আহত মোস্তফা কামালকে ঘটনার পরপর উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপালে পাঠানো হয়।
গত রোববার রাত সাড়ে ১১টার দিকে মাসদাইর এলাকায় এএস টাওয়ার নামে দশতলা একটি ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনের নিচতলার একটি কক্ষে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ওই কক্ষে আগুন ধওে যায় । খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, ধারণা করা হচ্ছে কোনো কারণে গ্যাস সিলিন্ডার থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। দরজা জানালা বন্ধ থাকায় গ্যাস লিকেজ হয়ে ঘরে ছড়িয়ে পরে। চুলা জ্বালাতে গেলে অথবা বিদ্যুতের স্পার্ক থেকে বিস্ফোরণ ঘটে এবং আগুন লেগে যায়। এ ঘটনায় মোস্তফা কামাল নামে এক যুবক দগ্ধ হয়েছে।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে বিস্ফোরনের ঘটনা ঘটেছে। সিলিন্ডার বিস্ফোরণে একজন আহত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন