শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

দ্বীনের বহুমুখী খাদেম ছিলেন আল্লামা জাফরুল্লাহ খান (রহ.)

বায়তুল মোকাররমে দোয়া মাহফিলে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৭:৩৮ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক আমীরে শরীয়ত আল্লামা জাফরুল্লাহ খাঁন (রহ.) দ্বীনের বহুমুখী খাদেম ছিলেন। বাতেল শক্তির মোকাবেলায় আল্লামা জাফরুল্লাহ খান সদা জাগ্রত ছিলেন। আজ মঙ্গলবার বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আল্লামা জাফরুল্লাহ খানের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ ওইসব কথা বলেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহ সভাপতি আল্লামা আব্দুর রব ইউসূফির সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা মাহফিলে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের শীর্ষ নেতা মাওলানা আহম্মাদ আলী কাশেমী অ্যাডভোকেট আবুল খায়ের, মাওলানা সাইয়েদ ফেরদ্দৌস,মাওলানা আব্দুল কুদ্দুস কাশেমী, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর শীর্ষ নেতা ও বিজয় নগর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাইয়ুম ছোবহানী, খেলাফত মজলিসের নেতা মাওলানা আজিজুর রহমান হেলাল, এনামুল হক মুসা, মুফতি আতাউর রহমান আতিকী ,মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজি, বাংলাদেশ খেলাফত আন্দোলন (একাংশ) এর ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ আজম খান ও ঢাকা মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ ।

সভায় সর্বদলীয় নাগরিক কমিটি গঠন করে মরহুমের শোকসভা করার প্রস্তাব গৃহীত হয়েছে। সভায় আল্লামা আব্দুর রব ইউসূফিকে আহ্বায়ক ও মাওলানা আহম্মাদ আলী কাশেমীকে সদস্য সচিব করে ২১সদস্য কমিটি গঠন করা হয় । সভায় মাওলানা আব্দুর রব ইউসূফি দেশ জাতির কল্যাণ করোনা মহামারি থেকে মুক্তি ও আল্লামা জাফরুল্লাহ খানের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন